গতকাল ১৭ নভেম্বর ২০২৩ (শুক্রবার) খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)-এ আয়োজিত হয়েছে “GP Accelerator জেলায় জেলায় স্মার্ট উদ্যোক্তা” এর ইনফরমেশন সেশন। অনুষ্ঠানের আয়োজনে ছিলো কুয়েটের স্বনামধন্য ক্লাব ‘কুয়েট ক্যারিয়ার ক্লাব’ বা ‘কেসিসি’।
উক্ত সেশনে উপস্থাপক হিসাবে ছিলেন GP Accelerator এর খুলনা জেলার কমিউনিটি বিল্ডার ও স্টার্ট আপ খুলনার প্রতিষ্ঠাতা মেহেদী হাসান।

সেশনে উপস্থাপক স্টার্ট আপ নিয়ে উপস্থিত সকলকে সুস্পষ্ট ধারণা দেন, জিপি এক্সিলারেটর এর পূর্ববর্তী সফলতার ব্যাপারে সকলে অবগত করেন, বুট ক্যাম্প এবং ডিজাইন থিংকিং এর ব্যাপারে ধারণা দেন, কোন কোন বিষয়ে উদ্যোক্তাদের নির্বাচন করা হবে এই ব্যাপারে অবগত করেন এবং অংশগ্রহনকারীদের প্রশ্নের উত্তর দেন। পরবর্তীতে GP এর খুলনা বিভাগের প্রধান বুশরা মেহরিন ভিডিও বার্তার মাধ্যমে সকলকে শুভকামনা জানান। এরপর ফটো সেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুয়েট ক্যারিয়ার ক্লাবের প্রেসিডেন্ট মো: জোবায়ের রহমান, কুয়েট ক্যারিয়ার ক্লাবের জেনারেল সেক্রেটারি শাহারিয়ার আজিজ, ক্লাবের অন্যান্য সিনিয়র এবং জুনিয়র এক্সিকিউটিভ। ইভেন্ট এর ক্লাব পার্টনার হিসাবে ছিলো Volunteer for Bangladesh, NWU Business Club, Islamic University Career Club, Khulna University Career Club.